কলারোয়ায় পরিবহন কাউন্টার মালিকদের সাথে ওসি’র মতবিনিময়


270 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় পরিবহন কাউন্টার মালিকদের সাথে ওসি’র মতবিনিময়
জুন ১৩, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
ঈদ উপলক্ষ্যে আগত যাত্রীদের জানমাল নিবিঘেœ রাখতে আর ঈদ পরবর্তী যাত্রা শান্তিপূর্ন নিশ্চিত করতে কলারোয়ার বিভিন্ন পরিবহন কাউন্টার মালিকদের সাথে মতবিনিময় করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ। বুধবার দুপুরে দিকে ওসি’র অফিস কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এ সময় ওসি বলেন,গভীর রাতে আগত পরিবহনের যাত্রীরা গাড়ি থেকে নেমে নিজেদের বাড়ি যেতে অনেক সময় হিমশিম খায়। সেজন্য ওই রাতে তাদের বসে থাকার জন্য কাউন্টার সারারাত খোলা রাখার আহবান করেন। যাতে যাত্রীরা স্ব-স্ব কাউন্টারে বসে সকালে নিরাপদে নিজেদের বাড়ি যেতে পারে। এজন্য থানা পুলিশ কাউন্টার এলাকায় ডিউটিতে থাকবেন বলেও তিনি জানান।
তিনি আরো বলেন- আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে দূর দূরান্ত থেকে আগত যাত্রীদের জানমাল রক্ষা ও বাড়ি পৌছানোর লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তার আইন শৃঙখলা বাহিনী। ২৪ ঘন্টার জন্য কাউন্টার খোলা রেখে যাত্রীদের সেবা প্রদান করার জন্য সাতক্ষীরা পুলিশ সুপারের পক্ষে কলারোয়ার ওসি সকলকে অনুরোধ জানান।
এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন পরিবহনের কাউন্টার মালিক, ম্যানেজার ও প্রতিনিধিদের মধ্যে সাতক্ষীরা এক্সপ্রেসের শাহিন, সৌদিয়া পরিবহনের টিটু, এসপি গোল্ডেন লাইনের রবিউল ইসলাম, কে.লাইনের লেলিন, একে ট্রাভেলসের উজ্জ্বল, ঈগলের আলহাজ্ব মোশারফ হোসেন, সোহাগের আলমগীর হোসেন, সুন্দরবনের শহীদুল, হানিফের স্বপন, গ্রীন বাংলার বাবু, এইচআরের মনিরুল আলম প্রমুখ।
###

কলারোয়ায় এক ব্যক্তি গ্রেফতার

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় নাশকতা মামলায় আব্দুল গফুর (৫০) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার দলুইপুর গ্রামের ইমান আলীর ছেলে। বুধবার ভোররাত পৌনে ৪টার দিকে উপজেলার দলুইপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে খোরদো ক্যাম্পের পুলিশ।
থানা সূত্র জানায়- ওসি বিপ্লব কুমার নাথের নির্দেশনায় নাশকতা (নং-৩/৩১, তারিখ-০২ ফেব্রুয়ারী, ২০১৮) মামলার আসামি গফুরকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বুধবার তাকে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।