বিশ্বকাপে রামোস-ইনিয়েস্তাদের কোচ ফার্নান্দো হিয়েরো


146 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বিশ্বকাপে রামোস-ইনিয়েস্তাদের কোচ ফার্নান্দো হিয়েরো
জুন ১৩, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
রাশিয়ার সোচিতে শুক্রবার স্পেনের ডাগ আউটে দাঁড়ানোর কথা ছিল স্পেন কোচ হুলেন লোপেতেগির।সামলানোর কথা ছিল পর্তুগালের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচ। কিন্তু রিয়ালের কোচ হওয়ার তিনি এখন স্পেন দলের অতীত। তার জায়গায় ২৪ ঘণ্টার মধ্যে কোচ নিয়োগ দেওয়া হবে বলে জানায় দেশটির ফুটবল ফেডারেশন। এবার রামোস-ইনিয়েস্তাদের কোচ হিসেবে দেশটি রিয়াল মাদ্রিদের ২০১৪-১৫ মৌসুমের সহকারী কোচের দায়িত্বে থাকা ফার্নান্দো হিয়েরোকে দায়িত্ব দিয়েছে।

এছাড়া হিয়েরো স্পেনের স্পোটিং ডিরেক্টরের দায়িত্ব নিয়েছিলেন গত বছরের নভেম্বরে। রিয়াল মাদ্রিদের সাবেক এই অধিনায়ক এবার টপ ফেবারিট স্পেনকে বিশ্বকাপ জেতানের মিশনে যোগ দিলেন। হিয়েরো স্পেন এবং রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার হিসেবে পেশাদার ফুটবল খেলেছেন। স্পেনের হয়ে ১৯৮৯ থেকে ২০০২ সাল পর্যন্ত খেলে গেছেন। মাঠে নেমেছেন ৮৯ ম্যাচে।

তবে স্প্যানিশ গণমাধ্যম লোপেতেগির পরিবর্তে দেশটির প্রোফাইল কোচ মিশেল এবং সাবেক বার্সা কোচ লুইস এনরিকের কোচ হওয়ার সম্ভাবনার কথা বলে। এমন কি স্পেনকে বিশ্বকাপ জেতানো কোচ ভিসেন্তে দেল বক্সের নামও শোনা গিয়েছিল। কিন্তু লোপেতেগির কোচের পদ থেকে ছাঁটাই করার মতোই হিয়েরোকে কোচ ঘোষণা করে সবাইকে অবাক করেছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন।