শ্যামনগরের কলবাড়ী ঈদগাহের কমিটি গঠন : সভাপতি আলিম, সেক্রেটারি সোহাগ


211 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের কলবাড়ী ঈদগাহের কমিটি গঠন : সভাপতি আলিম, সেক্রেটারি সোহাগ
জুলাই ১১, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের প্রাচীনতম কলবাড়ী বাজার জামে মসজিদের ঈদগাহ কমিটি গঠিত হয়েছে।
নব গঠিত এই কমিটিতে জি.এম আলিমুজ্জামান আলিম কে সভাপতি ও সাংবাদিক স.ম ওসমান গনী সোহাগ কে সাধারণ সম্পাদক করে ০৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১০ ই জুলাই) পবিত্র আসরের নামাজ শেষে মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও এলাকার মুসল্লিদের সর্বসম্মতিতে পূর্বের কমিটির কোন সাংগঠনিক কার্যক্রম না থাকায় বিলুপ্তি ঘোষনা করা হয়। সেই সাথে ঈদগাহের কার্যক্রমকে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে নতুন করে তারুণ্যনির্ভর ও কর্মচঞ্চল কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি পর্যায়ক্রমে মোঃ শরিফুল ইসলাম, মোঃ সাগর গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু বাক্কার সিদ্দীক, কোষাধ্যক্ষ মোঃ ইয়াসিন আলী ফারুক, প্রচার সম্পাদক তানভীর সোহেল ও কার্যকরী সদস্য মোহাম্মদ সবুজ।

এ সময় কলবাড়ী বাজার জামে মসজিদের সাধারণ সম্পাদক ও ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য জি.এম আঃ রউফ, নুর ইসলাম সরদার, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন গাজী, কোষাধ্যক্ষ আব্দুল হাকিম, রবিউল ইসলাম, আইয়ুব আলী, ইমাম হাফেজ সাইফুল ইসলাম, নুরুল আলম মশাল, রহমত হোসেন, মাসুম বিল্লাহ, আকবর আলী, মহসিন বিল্লাহ, বিল্লাল হোসেন প্রমুখ মুসল্লি গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আগামী ঈদুল আযহার আগেই কলবাড়ী বাজার জামে মসজিদের ঈদগাহ কমিটি আনুষ্ঠানিক ভাবে পূর্ণাঙ্গ করার আশ্বাস প্রদান করেন নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ।