ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে সাতক্ষীরায় সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা


162 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে সাতক্ষীরায় সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা
জুলাই ১১, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::
ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান, এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন-২০১৮ উপলক্ষ্যে সাতক্ষীরায় সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সাতক্ষীরার সিভিল সার্জন অফিস সম্মেলন কক্ষে উক্ত কর্মশালাটি অনুষ্ঠিত হয়।
সিভিল সার্জন ডাঃ তাওহিদুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হিন্দু ধর্ম কল্যাণ ট্রাষ্টের সহকারী পরিচালক লিটন শিকদার। কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল বারী, সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ইবাল মাহমুদ, জেলা স্বাস্থ্য তত্বাবধায়ক জগদীশ চন্দ্র হাওলাদার প্রমুখ।
কর্মশালা থেকে এ সময় জানানো হয়, আগামী ১৪ জুলাই সাতক্ষীরা জেলার ৬ থেকে ১১ মাসের ২১ হাজার ৭’শ ২৮ জন শিশুকে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাসের ২ লাখ ৮ হাজার ৪’শ ১০ জন শিশুকে লাল রঙের ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে। এ জন্য জেলার সাতটি উপজেলার দুইটি পৌরসভা ও ৭৮টি ইউনিয়নের দুই হাজার ৩১টি কেন্দ্রে চার হাজার ৬২জন স্বেচ্ছাসেবক ও ৮৩৯জন স্বাস্থ্য কর্মী নিয়োজিত থাকবে।
কর্মশালায় বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
##