আশাশুনির প্রতাপনগরে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক


168 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির প্রতাপনগরে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক
আগস্ট ৯, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

কৃষ্ণ ব্যানাজীর্ :
আশাশুনির প্রতাপনগরে আশ্রায়ণ প্রকল্পের আঙ্গিনায় বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার নাকনায় আশ্রায়ণ প্রকল্পের আঙ্গিনায় বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

সাংবাদিক অসীম বরণ চক্রবর্তীর সঞ্চলনায় এবং প্রতাপনগর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ ইফতেখার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল হান্নান,আশাশুনি উপজেলা নিবার্হী অফিসার মাফ্ফারা তাসমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা ফতেমা জোহরা, যুবউন্নয়ন কর্মকর্তা আজিজুর হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খান, এমপি প্রতিনিধি শুম্ভুজিৎ মন্ডল, আনুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলমগীর আলম লিটন প্রমূখ।

জেলা প্রশাসক মোহাম্মাদ ইফতেখার হোসেন, প্রতিটা বাড়ির আঙ্গিনায় বেশি বেশি করে গাছ লাগানোর আহবান করে বলেন, গাছ আমাদের কে বাঁচিয়ে রেখেছে। আইলা, সিডরসহ সকল প্রকার প্রাকৃতিক দূর্যোগের হাত থেকে বাঁচতে হলে বেশি বেশি করে গাছ লাগানোর পরামর্শ দেন। তিনি আরও বলেন, শুভদ্রকাঠি আমাদের আর একটি নতুন আশ্রায়ণ প্রকল্প নির্মান ও নাকনা আশ্রায়ণ প্রকল্পের পাশে একটি ইকো পার্ক নির্মানের পরিকল্পনা রয়েছে। শেষে তিনি নাকনা আশ্রায়ণ প্রকল্পের চারি পাশ ঘুরে দেখেন। এর আগে আশ্রায়ণ প্রকল্পের আঙ্গিনায় বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ বৃক্ষ রোপণ করা হয়।