কলারোয়ায় ডিবির ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছাত্রলীগ সভাপতির নামে মামলা


337 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় ডিবির ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছাত্রলীগ সভাপতির নামে মামলা
আগস্ট ১৩, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

কলারোয়ায় ডিবি পুলিশের ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সাঈদের বিরুদ্ধে মামলা হয়েছে। ওই ঘটনায় তাইফুন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার পাইকপাড়া গ্রামের সুরত দালালের ছেলে আজগর আলী বাদি হয়ে কলারোয়া থানায় ৭জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪/৫জনের নামে চাঁদাবাজি মামলাটি দায়ের করেছেন। মামলা নং-১০, তারিখ-১২/৮/১৮ইং।

দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়- ৫আগস্ট রাত ১১টার দিকে বাদি আজগর আলীর কলেজ পড়ুয়া ছেলে ওসমানকে ডিবি পুলিশের ভয় দেখিয়ে হাতমুখ বেধে নিয়ে যায়। ৬ আগস্ট ভোরবেলা জালালাবাদ ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটকে রেখে মারপিট করে। পরে দাবিকৃত ১লাখ টাকার বিপরীতে নগদ ৩৫হাজার টাকার বিনিময়ে আহতাবস্থায় তাকে ছেড়ে চাঁদাবাজরা।

এ ঘটনায় দায়েরকৃত মামলায় আসামি করা হয়েছে যুগিখালী গ্রামের আব্দুল মান্নান দালালের ছেলে মঈনুদ্দীন জামান তাইফুন (২৪), জালালাবাদ গ্রামের গোলাম রহমান ওরফে ছোট খোকার ছেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সাঈদ (২৭), পাইকপাড়া গ্রামের শাহিন গায়েন (২৫), মো.সোহাগ (২৫), সইল উদ্দীন (২৫), আনারুল সরদার (২৫) ও আ.করিম (২৫)কে।

পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি তাইফুনকে গ্রেপ্তার করেছেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মদ জানান-‘গ্রেপ্তার তাইফুন আদালতে ১৬৪ধারায় ঘটনার সত্যতা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’