কালিগঞ্জে বসত ঘরের ওপর পল্লীবিদ্যুতের ১১ হাজার কেভি তার সংযোগ !


148 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে বসত ঘরের ওপর পল্লীবিদ্যুতের ১১ হাজার কেভি তার সংযোগ !
আগস্ট ১৩, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 *নিরাপত্তাহীনতায় পরিবার
স্টাফ রিপোর্টার ::
আমার পরিবারের সদস্যদের জানমালের কথা চিন্তা না করেই বসত বাড়ির ওপর দিয়ে ১১ হাজার কেভি শক্তির বৈদ্যুতিক তার সংযোগ দিয়েছে সাতক্ষীরা পল্লী বিদ্যুত সমিতি’। এতে বাধা দেওয়ায় ইউপি সদস্য আনিসুজ্জামান খোকনের সহযোগী দালাল আফসার আলি হুমকি দিয়ে বলেছে ‘ পুলিশ দিয়ে তোদের সাইজ করা হবে। প্রয়োজনে রক্তের বন্যা বইয়ে দেওয়া হবে’।
সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন কালিগঞ্জ উপজেলার ব্রজপাটুলি গ্রামের গোলাম রহমান। তিনি বলেন এর আগে আনিসুজ্জামান খোকন মেম্বর গোলাম রহমানের কাছে ফোন করে জানতে চায় ‘ তুই তোর ঘরের ওপর দিয়ে তার যেতে দিবি না কেনো। যদি যেতে না দিস তাহলে ২০ হাজার টাকা দে। না হলে তোর ঘর সোজা করবি’। তিনি বলেন এর কোনোটিতে আমি রাজী না হওয়ায় তিনি ও তার লোকজন আমাকে হুমকি ধামকি দিতে থাকেন। এর পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানান গোলাম রহমান।
গোলাম রহমান বলেন তার বসত ঘরের ওপর থেকে বৈদ্যুতিক তার সরিয়ে খালি জায়গায় সংযোগ দিতে হবে। একই সাথে দালালদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি।
সংবাদ সম্মেলনে গোলাম রহমান আরও বলেন পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার রবীন্দ্র নাথ দাস আমাদের নিরাপত্তার কথা না ভেবে তার সংযোগ দেওয়ার উদ্যোগ নিলে সাবেক সংসদ সদস্য ডা. মোকলেছুর রহমান তাতে বাধা দিয়ে বিকল্প জায়গা খুঁজবার কথা বলেন। এতে জিএম সম্মত হয়েও পরে গত ৬ আগস্ট তড়িঘড়ি করে গোলাম রহমানের বসত ঘরের ওপর দিয়ে তার টেনে দিয়েছেন। গোলাম রহমান বলেন তিনি এর বিরুদ্ধে পল্লী বিদ্যুতের ম্যানেজারকে একটি উকিল নোটীশ পাঠিয়েছেন। তার কোনো তোয়াক্কা না করেই তিনি ১১ হাজার কেভির তার টেনে তাদের নিরাপত্তাহীনতায় ঠেলে দিযেছেন।
তিনি এর প্রতিকার দাবি করে সাতক্ষীরা জেলা প্রশাসন ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছেন।
##