কলারোয়ায় অস্ত্র ও ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক


255 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায়  অস্ত্র ও ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক
সেপ্টেম্বর ১১, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ আমিনুর হোসেন::
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ পৃথক দুটি অভিযানে দেশীয় পাইপগান,ককটেল বোমা,ছোরা ও ২৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে অস্ত্র ও ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়। তবে অস্ত্র উদ্ধারের সময় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
আটককৃতরা হচ্ছে, উপজেলার বোয়ালীয়া গ্রামের সাবুর আলীর ছেলে কামরুল ইসলাম(২৫) ও একই এলাকার মতিয়ার রহমানের ছেলে কামরুল সরদার(২৭)।


কলারোয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মারুফ আহম্মেদ জানান,সোমবার রাতে উপজেলার দক্ষিণ সোনাবাড়ীয়া থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ উপজেলার বোয়ালীয়া গ্রামের কামরুল ইসলাম ও একই এলাকার কামরুল সরদারকে আটক করা হয়।
আটককৃত ব্যক্তিরা ২৫ বোতল ফেনসিডিল নিয়ে দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামের খালিদের মুদি দোকানের সামনে অবস্থান করছিলো। এসময় পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এ ঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-১৩(০৯)১৮ দায়ের হয়েছে।
অপরদিকে একই দিনে রাতে গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার এসআই নাজিমউদ্দিন, এসআই জাহাঙ্গীর হোসেন, বিপ্লব রায়, রইচউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার কেড়াগাছি ইউনিয়নের বোয়ালীয়া গ্রামের জনৈক মনির বাড়ি থেকে দেশিও একটি পাইপগান, দুইটি ছোরা ও দুইটি ককটেল বোমা উদ্ধার করে।
এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বোয়ালিয়া গ্রামের মৃত মোজাম্মেল গাজীর ছেলে মনিরুল ইসলাম মনি ওরফে চামড়া মনি (৩৫) ও তার ভাই মফিজুল ইসলাম (৩০) কে আসামি করে কলারোয়া থানায় একটি মামলা নং-১২(০৯)১৮ দায়ের হয়েছে। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।
আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান। আটককৃতদের বিকালে জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।