সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান হত্যায় আরও দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি


488 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান হত্যায় আরও দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি
সেপ্টেম্বর ১৩, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান জাপা নেতা মোশাররফ হোসেন হত্যায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আরও দুই আসামি। এর আগে মোজাফফর বিশ্বাস নামের আরেক আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এনিয়ে মোট তিন জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলো আদালতে।

বৃহস্পতিবার সাতক্ষীরা আমলি আদালত ১ এর বিচারক হারুনার রশীদের আদালতে ১৬৪ ধারা মতে এই জবানবন্দি দেয় তারা। আসামিরা হচ্ছে শ্যামনগরের কাশিমাড়ি ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের খোকন ঢালি ও কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপির কৃষ্ণনগর গ্রামের রনজিত মন্ডল।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, রনজিত ও খোকন ঢালি পৃথকভাবে হত্যায় সহযোগিতা করার কথা উল্লেখ করেছে। কিভাবে চেয়ারম্যানকে হত্যা করা হয় এবং তারা কি কি দায়িত্ব পালন করেছে তা উল্লেখ করে সংশ্লিষ্ট আদালতে জবানবন্দি দিয়েছে। এমনকি তাদের সাথে আর কে কে ছিল সে কথাও জানিয়েছে আদালতকে। হত্যার পর তারা কোন স্থানে মিলিত হয়েছিল তাও জানিয়েছে বলে উল্লেখ করেন তিনি। পরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

উল্লেখ্য যে গত ৮ সেপ্টেম্বর হত্যাকান্ড সংঘটিত হবার পর এখন পর্যন্ত চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে তিনজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। একজন আসামি মন্টু ঘোষকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
##