‘প্রেম আমার ২’র শুটিং নিয়ে সিলেটে পূজা


81 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘প্রেম আমার ২’র শুটিং নিয়ে সিলেটে পূজা
সেপ্টেম্বর ১৪, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
পশ্চিমবঙ্গের ব্যবসা সফল ছবি ‘প্রেম আমার’। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ছবিটি। কলকাতার সোহম-পায়েল জুটির ছবিটি মুক্তির পর বেশ জনপ্রিয়তা পায়। এবার ছবিটির সিক্যুয়েল নির্মাণ করছেন রাজ চক্রবর্তী। তবে এবার তিনি পরিচালক নন প্রযোজক। তার জায়গায় ছবিটি পরিচালনা করছেন কলকাতার আরেক পরিচালক বিদুলা ভট্টাচার্য। এতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরি ও কলকাতার অদ্রিত।

গত বছর শুটিং শুরু হয় ছবিটির। প্রায় ৫০ শতাংশ কাজ শেষ হয়ে এক প্রকার থমকেই ছিল এতোদিন। এ বছর ছবিটির বাকি অংশের দৃশ্য ধারণের কাজ শুরু হয়। ছবিটির শেষ অংশের শুটিং শুরু হয়েছে বাংলাদেশে। সিলেটের জাফলং, তামাবিলসহ বেশ কয়েকটি লোকেশনে চলছে ‘প্রেম আমার ২’য়ের শুটিং।

দুই বাংলায় মুক্তি দেয়ার লক্ষে নির্মিত হচ্ছে ‘প্রেম আমার ২’। গত ১১ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে বলে জানালেন ছবিটির নায়িকা পূজা চেরি।

সমকাল অনলাইনকে পূজা বলেন, ‘‘সিলেটের দারুণ লোকেশনে ছবিটির শুটিং করছি। টানা একমাস এখানে ছবিটির শুটিং হবে। আমার বিশ্বাস ‘প্রেম আমার ২’ দারুণ একটি ছবি হবে।’’

ছবিটি বাংলাদেশে মুক্তি দেবে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী আবদুল আজিজ বলেন, ‘‘সাফটা চুক্তির মাধ্যমে প্রেম আমার ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে। আগামী বছর ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পাবে। এখন ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন পূজা। একই লোকেশনে আমাদের ‘দহন’ ছবিটির বাকি থাকা কাজেরও শুটিং করা হবে।’’

শনিবার ‘দহন’ ছবির পরিচালক রায়হান রাফি ও নায়ক সিয়াম পৌঁছাবেন বলে জানান তিনি। দুই ছবির নায়িকা হিসেবেই রয়েছেন পূজা চেরি। ‘দহন’ আগামী মাসে মুক্তি পাবে বলে জানান ছবিটির প্রযোজক।