শ্যামনগরে এমপি জগলুলের বিশাল সমাবেশ : জনসাধারণের উপচে পড়া ভিড়


584 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে এমপি জগলুলের বিশাল সমাবেশ : জনসাধারণের উপচে পড়া ভিড়
সেপ্টেম্বর ১৯, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

২০ সহস্রাধিক মানুষের উপস্থিতিতে বাংলাদেশের বৃহত্তর শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়ন পরিষদের মাঠে বিশাল সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সফলতা প্রচার করলেন এমপি জগলুল।

বুধবার বিকাল ৫ টায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচার করেন সাতক্ষীরা – ৪ আসনের সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার। সমাবেশের প্রধান অতিথি এমপি জগলুল তার বক্তব্যে বর্তমান সরকার এবং মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সফলতা তুলে ধরেন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগকে পুণরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনার অনুরোধ করেন।

সমাবেশে প্রধান আলোচক হিসেবে সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের উপস্থিতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হায়দার বাবু, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অসীম জোয়ার্দ্দার, অসীম মৃধা, আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু, পদ্মপুকুর ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান ভবতোষ মণ্ডল, সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় যুবলীগের সদস্য বাবলুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ। উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজী একরামুল হক লায়েস, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সবুজ, সহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন অংঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতৃবৃন্দ।

সমাবেশে সভাপতিত্ব করেন আটুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল ইসলাম এবং পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধুরঞ্জন মণ্ডল।