তালার একই পরিবারের দুই ভাইয়ের সড়ক দুর্ঘটনায় মৃত্যু


196 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালার একই পরিবারের দুই ভাইয়ের সড়ক দুর্ঘটনায় মৃত্যু
সেপ্টেম্বর ২১, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার তালা উপজেলায় একই পরিবারের দুই ভাই সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে খুলনার ডুমুরিয়া উপজেলার ঝিলেরডাঙ্গায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সাতক্ষীরার তালা উপজেলা খেশরা ইউনিয়নের দক্ষিণ শাহাজাতপুর গ্রামের শেখ আব্দুর রশিদের পুত্র শেখ ওহেদুজ্জামান রানা (৩০) ও শেখ রাহাতুজ্জামান রাহাদ (২৫)।
খুলনার ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন জানান, ওহেদুজ্জামান ও রাহাতুজ্জামান মোটরসাইকেলে চড়ে খুলনা থেকে তালার গ্রামের বাড়ির দিকে যাচ্ছিলো। তাদের মোটরসাইকেলের আগে একটি অ্যাম্বুলেন্সও একই দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা রোডে কাজ করা একটি ট্রাকের সঙ্গে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ঝিলেরডাঙ্গায় অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্স ছিটকে মোটরসাইকেলের ওপর পড়ে। ঘটনাস্থানেই মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়। অ্যাম্বুলেন্স ও ট্রাকে যারা ছিলেন তারা সামান্য আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারী শেখ ওয়াহিজ্জামান রানা ছিলেন একজন তরুণ উদ্যোক্তা। তিনি ঢাকার অটোমোবাইল কোম্পানি লুমিনা অ্যান্ড সাব্বির এন্টারপ্রাইজের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। এ ছাড়া তিনি পানির ফিলটার মার্কেটিং কোম্পানি আরো ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ছিলেন।ওয়াহিজ্জামান রানা তার নিজ গ্রাম শাহাজাতপুরে যুবকদের নিয়ে বিকিরণ নামে একটি এনজিও প্রতিষ্ঠাতা করেন। এদিকে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুই ভাইয়ের মৃত্যুতে তালা উপজেলা খেশরা ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে।