শ্যামনগরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি


220 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি
অক্টোবর ১১, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এবং বর্তমানে সদস্য মোঃ আব্দুর রহমান (বাবু) কে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে কে বা কারা।
তিনি জাতীয় দৈনিক বর্তমান ও খুলনা থেকে প্রকাশিত দৈনিক প্রবাহ পত্রিকার শ্যামনগর উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করে আসছে কিন্তু গত (৭ অক্টোবর) রাতে ১১ টা ৫৬ মিনিটে (৮ অক্টোবর) সকাল ৮:৫৩ সময় ২ মিনিট ৫৬ সেকেন্ড পর তাছাড়া অন্যান্য সময় ও মুটোফোন থেকে ০১৬৮৬ ৮০৮০২৪ এই নম্বর থেকে সাতক্ষীরা থেকে জাফর নামের ব্যক্তি পরিচয় দিয়ে সাংবাদিক আব্দুর রহমান বাবুর ব্যক্তিগত ০১৭৩৪-৬৬৯৭৯১ নাম্বারে ফোন দিয়ে বিভিন্ন ধরনের অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে আব্দুর রহমান বাবু উক্ত ব্যক্তির প্রতিউত্তরে কথা বললে অপর দিক থেকে কোন কথা বলতে না দিয়ে উত্তেজিত ভাবে বলে সাংবাদিকতা করার সাদ মিটাইয়া দিব সুযোগ সন্ধানের অপেক্ষায় থাকিয়া হত্যা করবে বলে মোবাইল ফোনে হুমকি দেয়।


এ বিষয়ে সাংবাদিক আব্দুর রহমান বাবু বলেন,আমার আশংকা হচ্ছে যে উক্ত জাফর নামের ব্যক্তি আমাকে ও আমার পরিবারকে হত্যাসহ বিভিন্ন ধরনের ক্ষতি করতে পারে সে কারণে বিষয়টি ভবিষ্যতের জন্য 10-10-2018 তারিখে থানায় সাধারণ ডায়েরি ভুক্ত করেছি।জি ডি নং ৪৮৭।