নলতায় অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র বিতরণ


214 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র বিতরণ
অক্টোবর ১১, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

কালিগঞ্জ উপজেলার নলতায় অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র বিতারণ করা হয়েছে ।

মঙ্গলবার বিকাল ৩টায় নলতা মাধ্যমিক বিদ্যালয়ে কাকশিয়ালি ফাউন্ডেশন এর উদ্যোগে প্রথম বারের মত স্বারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে ওদের জন্য পূজার আনন্দ এ পতিপাদ্যকে সামনে রেখে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এ বস্ত্র বিতারণ করা হয়।

ক্লাবের সভাপতি প্রিয়াংকা পিংকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোনায়েম হোসেন, বিশেষ অতিথি ছিলেন সিনিয়ার শিক্ষক মোঃ মহিত উদ্দিন, অবকাশ কুমার, মনিরুল ইসলাম, হাসানুর রহমান, ক্লাবের সাবেক সভাপতি মোঃ আবুল কালাম আজাদ সহ-সভাপতি শিমুল হোসেন সহ ক্লাবের সকল মেম্বার ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

এ সময় তারা সকল কাজকর্ম ধারাবাহিকতা বজায় রেখে মানব কল্যাণ মূলক বেশি বেশি কাজ করে কাকশিয়ালি ফাউন্ডেশন এর সফলতার জন্য সকলকে ধন্যবাদ জানান ।

সমাজের কাছে দ্বায়বদ্ধতা ভেবে আত্মমানবতায় নিজেদেরকে নিয়োজিত করতে ২০১৫ সালে কিছু তরুণ মেধাবী ছাত্রছাত্রী একত্রিত হয়ে তাদের পড়াশুনার খরচ থেকে কিছু অর্থ জমিয়ে এই ফাউন্ডেশনের কাযক্রম শুরু করে। “কাকশিয়ালি ফাউন্ডেশন” একটি মানব কল্যাণ মূলক অমুনাফাভুগী প্রতিষ্ঠান।

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার মধ্য দিয়ে প্রবাহিত যা ভারত-বাংলাদেশের সীমান্তবর্তী ইছামতি নদীর একটি শাখা কাকশিয়ালি নদী। অনন্তকাল বয়ে চলা কাকশিয়ালির স্রোতধারার মতো মানুষের পাশে থেকে অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করার ব্রত নিয়ে এই ফাউন্ডেশনের নামকরণ।

এই ফাউন্ডেশনের সেবামুলক কাজগুলোর মধ্যে পবিত্র ঈদ উপলক্ষ্যে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের বস্ত্র প্রদান শীতে অসহায় ও সুবিধা বঞ্চিতদের কম্বল ও বস্ত্র প্রদান,দুস্থদের ফ্রি বই ও পড়াশুনার জন্য আর্থিক সহায়তা,পূজা উপলক্ষ্যে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের বস্ত্র প্রদান ইত্যাদি আর এই সব মহৎ কাজ করা জন্য বিভিন্ন প্রকিষ্ঠান তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন ।
##