নাশকতা সৃষ্টিকারীদের প্রতিহত করার জন্য আমি প্রতিজ্ঞাবদ্ধ : সাতক্ষীরা জেলা প্রশাসক


491 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নাশকতা সৃষ্টিকারীদের প্রতিহত করার জন্য আমি প্রতিজ্ঞাবদ্ধ : সাতক্ষীরা জেলা প্রশাসক
অক্টোবর ১১, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা জেলা প্রশাসক এস. এম. মোস্তফা কামাল বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জাতীয় জীবনে অতিগুরুত্বপূর্ন। এই নির্বাচনের উপর নির্ভর করছে আমাদের দেশের উন্নয়নের অগ্রযাত্রা, স্বাধিনতার রজত জয়ন্তী উৎযাপন এবং ৩০ লক্ষ শহীদ ও সম্ভ্রম হারানো ২ লক্ষ নারীর ঋন কি ভাবে শোধ হবে তার সবকিছু।
তিনি বলেন, সাতক্ষীরা জেলায় নির্বাচন নির্ভিগ্ন এবং নাশকতা সৃষ্টিকারীদের প্রতিহত করার জন্য আমি প্রতিজ্ঞাবদ্ধ। এজন্য সাতক্ষীরা জেলা পুলিশ সুপার এর সহযোগীতায় জেলা আইন শৃঙ্খলা কমিটির পক্ষ থেকে যা কিছু করনীয় তার সব করা হবে।
বৃহস্পতিবার রাতে তালা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তালার বরেন্য বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজ প্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে নবাগত সতক্ষীরা জেলা প্রশাসক এস. এম. মোস্তফা কামাল এসব কথা বলেন।
তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন সভায় সভাপতিত্ব করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা থানার ওসি মো. মেহেদী রাসেল, পাটকেলঘাটা থানার ওসি মো. রেজাউল ইসলাম রেজা, সহকারী কমিশনার (ভূমি) অনিমেশ বিশ্বাস বক্তব্য রাখেন।
উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার শুভ্রাংশ শেখর দাশ’র পরিচালনায় অন্যান্যের মধ্যে সাস পরিচালক শেখ ইমান আলী, তালা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. মফিজ উদ্দীন, কৃষকলীগ নেতা বিশ্বজিৎ সাধু, জাপা নেতা আবুল কালাম আজাদ, শালিখা কলেজের অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, তালা প্রেস ক্লাব সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, সরুলিয়া ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, ইসলামকাটি ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন, উপজেলা যুবলীগ সভাপতি সরদার জাকির হোসেন, এলজিইডির উপজেলা প্রকৌশলী কাজী আবু সাইদ মো. জসিম, তালা শহীদ আলী আহম্মদ সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষক মো. বদরুজ্জামান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ জুনায়েত আকবর, উত্তরণ এর প্রকল্প কর্মকর্তা হাসিনা পারভীন ও উপজেলা কমপ্লেক্স জামে মসজিদেও পেশ ইমাম আলহাজ্ব মাওলানা মো. তাওহিদুর রহমান প্রমুখ বক্তৃতা করেন। এসময় জেলা প্রশাসকের কার্যলয়ের কয়েকজন সহকারী কমিশনার সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
সভায় জেলা প্রশাসক আসন্ন শারদীয়া দূর্গোৎসব উৎসবমূখর ও নিরাপদ করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি তাগিদ দেন। আর এজন্য তিনি নিজে সকল পূজা মন্ডপ পরিদর্শন করবেন বলে জানান।
এদিকে ইসলামকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন’র দাবীর প্রেক্ষিতে গোপালপুর আম বাগান খোলা জানালা ইকো পার্ক এর উন্নয়নে জেলা প্রশাসক তৎক্ষনাত বরাদ্দ প্রদানের ঘোষনা দেন। এছাড়া তালায় আরো পার্ক ও বিনোদন কেন্দ্র স্থাপন সহ সামগ্রিক উন্নয়নের জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেবেন বলেও জেলা প্রশাসক এস. এম. মোস্তফা কামাল জানান।

##