কলারোয়া সংবাদ ॥ আ’লীগের মিছিল ও সমাবেশ


128 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ আ’লীগের মিছিল ও সমাবেশ
অক্টোবর ১১, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলা আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কাছারি মোড় এলাকায় এক সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ও রবিউল আলম মল্লিক রবি, আ.লীগ নেতা ভূট্টোলাল গাইন, শ্রমিকলীগ সভাপতি আব্দুর রহিম, যুবলীগ সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা, তাতীলীগ সাধারণ সম্পাদক সরদার জিল্লুর রহমান, ছাত্রলীগ নেতা শেখ মারুফ আহম্মেদ জনিসহ দলটির সহযোগী ও অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এর আগে মোটরসাইকেলে মহড়া দেয় যুবলীগের নেতাকর্মীরা।
সমাবেশে বক্তারা বলেন- “জামায়াত-বিএনপির কোন সন্ত্রাসী আন্দোলন কর্মসূচি হতে দেয়া হবে না। নাশকতা ও সন্ত্রাসের বিরুদ্ধে আ.লীগ সোচ্চার।” আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী করার আহবান জানান বক্তারা।
##

কলারোয়ায় আসন্ন দূর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় আসন্ন শারদীয়া দূর্গাপূজা উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এবার উপজেলার ১২টি ইউনিয়নে ৪২টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব সাড়ম্বরে উদযাপন করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলমগীর হুসাইনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। বিশেষ অতিথি ছিলেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মদ, আনসার ভিডিপি কর্মকতা মনোয়ারা বেগম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী ও কেরালকাতা ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার। ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রম কমিটির সভাপতি অধ্যাপক কাত্তিক চন্দ্র মিত্র, পূজা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ রামলাল দত্ত, সুনিল সাহা, হরেন্দ্রনাথ রায়, সন্তোষ পাল, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সন্দীপ রায়, গোপাল ঘোষ বাবু, মাস্টার উত্তম পাল, গোষ্ট চন্দ্র পাল, শ্রীকান্ত পাল, মনিষ ঘোষ, বিশাখা তপন সাহা, নিরাঞ্জন পাল, উজ্জল ঘোষ, মিঠুন ঘোষসহ বিভিন্ন পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দ। সভায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা যথাযথ মর্যাদায় শান্তিপূর্ণ ও নির্বিঘœ করতে আইন শৃংখলা সমুন্নত রাখতে নির্দেশনা দেয়া হয়। কলারোয়া থানা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। পাশাপাশি আনসার-ভিডিপি ও মন্ডপ কমিটির নিজস্ব স্বেচ্ছাসেবক সার্বক্ষণিক সেবা দিয়ে যাবে বলে সভায় জানানো হয়। অনুষ্ঠান শেষে ওসি মারুফ আহম্মদ শারদীয় দুর্গোৎসব নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে নিরাপত্তামূলক পরামর্শ প্রদান করে বিপুল সংখ্যক লিপলেট বিতরণ করেন।
##

কলারোয়ায় বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় খেলায় কেশবপুরের জয়
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ১ম রাউন্ডের ২য় খেলায় যশোরের বাহাদুরপুর স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে হারিয়েছে কেশবপুর মধুচক্র ক্লাব। বৃহষ্পতিবার বিকেলে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে ১৩মিনিটে কেশবপুরের ১৩নং জার্সিধারী খেলোয়ার সাইফুল ফ্রি-কিকে জয়সূচক একমাত্র গোলটি করেন। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। খেলার রেফারির দায়িত্ব পালন করেন মাসুদ পারভেজ ইমন। সহকারী রেফারি ছিলেন মাসউদ পারভেজ মিলন ও সাইফুল ইসলাম। ধারভাষ্যে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম ও শেখ শাহাজাহান আলী শাহীন। কলারোয়া পাবলিক ইন্সটিটিউট, এমআর ফাউন্ডেশন ও ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টের পরবর্তী খেলা আগামি ১৩ তারিখে একই ভেন্যুতে শার্শার রাসেল স্মৃতি সংসদ ও যশোরের নওয়াপাড়া খেলোয়াড় কল্যান সমিতি পরষ্পর মোকাবেলা করবে।
##

কলারোয়ায় ইয়াবাসহ যুবক আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় ২০পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছে পুলিশ। থানা সূত্র জানায়- বুধবার রাত ৮টার দিকে পৌর সদরের গদখালী গ্রামস্থ ভাইস চেয়ারম্যানের বাড়ীর সামনে থেকে উপজেলার ভাদিয়ালী গ্রামের ড্রাইভার নাজমুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৯) কে ২০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। এ ঘটনায় কলারোয়া থানায় মামলা হয়েছে। আটককৃতকে বৃহষ্পতিবার সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
##

কলারোয়ার হঠাৎগঞ্জ হাইস্কুলের আবারো সভাপতি ভুট্টোলাল গাইন
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে- হঠাৎগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি হলেন ভুট্টো লাল গাইন। কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভূট্টোলাল গাইন চার বার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন। এছাড়াও তিনি কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্বে পালন করছেন। ভুট্টোলাল গাইন হঠাৎগঞ্জ হাইস্কুলের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন- কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, আ.লীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ও রবিউল আলম মল্লিক রবি, আ.লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম, কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহাজাদা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, ইউপি সদস্য ইয়ার আলী প্রমুখ।
##