সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন নজরুল ইসলাম


2572 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন নজরুল ইসলাম
অক্টোবর ১৫, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আবু ছালেক ::

শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনার জন্যই বাংলাদেশ বর্তমানে বিশ্বের রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে। চিকিৎসা, শিক্ষা, বিদ্যুৎ, রাস্তাঘাট সহ এমন কোনো সেক্টর নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। পদ্মা সেতু বাংলাদেশের মানুষের কাছে এক সময় স্বপ্নের মতো মনে হতো। শেখ হাসিনা সরকারের জন্য পদ্মা সেতু আজ দৃশ্যমান। পদ্মা সেতু সম্পূর্ণরুপে চালু হওয়ার ফলে সবচেয়ে বেশি উপকৃত হবে দক্ষিণবঙ্গের মতো মানুষ। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী জনগনের জন্য ১০ টাকা কেজি দরে চাউল দিচ্ছেন। ন্যাশনাল সার্ভিস কর্মসূচি চালু করার মাধ্যমে বেকার যুবক যুবতীদের কর্মস্থানের ব্যবস্থা করেছেন। কৃষকের দোড় গড়ায় সার পৌছায়ে দেওয়ার মাধ্যমে কৃষি ক্ষেত্রে অর্জিত হয়েছে অভাবনীয় সাফল্য। এখন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাচ্ছে। সোমবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার ৯নং ব্রহ্মরাজপুর ইউনিয়নের গোয়ালপোতা সর্বজনীন পূজা মন্ডপ পরিদর্শন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান,একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামীলীগের দলিয় মোননয়ন প্রত্যাসি ্আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

গোয়ালপোতা পূজা মন্দির কমিটির সভাপতি ঠাকুর দাশ মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, সাংগঠনিক সম্পাদক গণেষ মন্ডল, যুগ্ম-সম্পাদক শেখ আব্দুর রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিলিপ কুমার মল্লিক, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আসিব শাহবাজ, জেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান টিটু, জেলা পরিষদ সদস্য মনিরুল ইসলাম, ধুলিহর ইউনিয়ন যুবলীগের সভাপতি আজহারুল ইসলাম, ব্রহ্মরাজপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদ হাসান লিটনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নজরুল ইসলাম আরও বলেন, শেখ হাসিনা সরকার সাতক্ষীরা বাসির জন্য দিয়েছেন মেডিকেল কলেজ, বাইপাস সড়ক করে দিয়েছেন। যে আমরা সাতক্ষীরা বাসী কখনও কল্পনাও করতে পারিনে। বাংলার মানুষ আর ২০১৩ সালের মত ন্যাক্কার জনক ঘটনা দেখতে চায় না। ধর্মের নামে মানুষ হত্যা কোনো ধর্মই সমর্থন করেনা। বাংলার মানুষ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না। শিক্ষা ক্ষেত্রে প্রসারের জন্য বছরের প্রথমে শিক্ষার্থীদের হাতে তুলে দিচ্ছেন নতুন বই। শিক্ষার্থীদের জন্য চালু করে দিয়েছেন উপবৃত্তি। বয়স্ক, বিধবাদের দিচ্ছেন ভাতা। দেশে চলছে অভূতপূর্ব উন্নয়নের ধারা। উন্নয়নের এ ধারাকে অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।