কলারোয়া সংবাদ ॥ দুর্গা পূজা উপলক্ষে পুলিশের আইডি কার্ড বিতরণ


164 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ দুর্গা পূজা উপলক্ষে পুলিশের আইডি কার্ড বিতরণ
অক্টোবর ১৫, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতকক্ষীরার কলারোয়ায় প্রথম বারের মত পুলিশের পক্ষ থেকে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে স্বেচ্ছাসেবকদের জন্য ডিজিটাল পরিচয় পত্র (আইডি কার্ড) বিতরণ করা হয়েছে। সোমবার সকালে থানা চত্বরে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদ ১২টি ইউনিয়নের ৪২টি পূজা মন্ডপের স্বেচ্ছাসেবকদের মধ্যে এ পরিচয় পত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক তদন্ত জেল্লাল হোসেন, সেকেন্ড অফিসার নাজিমুজ্জামান, আনছার ভিডিপি কর্মকর্তা মনোয়ারা খাতুন, থানার এসআই সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, এএসআই নুর আলী প্রমুখ। এদিকে হরিতলা পুজা মন্ডপ পরিচালনা পরিষদের নেতা চান্দু বলেন-এই প্রথম কলারোয়ায় শারদীয় দুর্গা পূজা উপলক্ষে স্বেচ্ছাসেবকদের জন্য ডিজিটাল পরিচয় পত্র আইডি কার্ড প্রদান করা হয়। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদ নিজ উদ্যোগ নিয়ে উপজেলার ১২টি ইউনিয়নের ৪২টি পূজা মন্ডপের ৮শত স্বেচ্ছাসেবকদের মধ্যে এই পরিচয় পত্র প্রদান করেন। একই সাথে তিনি হিন্দু সম্প্রাদয়ের পক্ষ থেকে থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
##

কলারোয়ায় গ্রামীন ফোনের পক্ষে আনন্দ শোভাযাত্রা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় সোমবার গ্রামীণ ফোনের পক্ষ থেকে আনন্দ র‌্যালী ও শোভাযাত্র বের করা হয়। গত রোববার গ্রাহকদের সেবার মান বৃদ্ধিতে ০১৩ সিরিজের এ সিম বিক্রয় উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল। এ সময় উপস্থিত ছিলেন-গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেনসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এর পরে সোমবার সাতক্ষীরার কলারোয়ায় এই ০১৩ সিরিজ সিম চালু ও বিক্রয় করতে গ্রামীণ ফোন কোম্পানীর পক্ষ থেকে আনন্দ র‌্যালী ও শোভাযাত্র বের করা হয়। এসময় উপস্থিত ছিলেন- গ্রামীণ ফোন লিঃ এর টেরিটরি ম্যানেজার মোঃ তৌহিদুল ইসলাম, ডিস্টিবিউটর শেখ শফিকুল ইসলাম সহ গ্রামীণ ফোনের ডিস্টিবিউটরের সকল কর্মকর্তা, কর্মচারী ও গ্রামীণ ফোনের রিটেইনারবৃন্দ।
##

কলারোয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় জাতীয় স্যানিটেশান মাস অক্টোবর ২০১৮ ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে। সোমবার সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আয়াজিত কর্মসুচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা ও হাত ধোয়া প্রদর্শনী। কলারোয়া উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হুসাইনের সভাপতিত্বে অনু্ষ্িঠত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। বিশেষ অতিথি ছিলেন-উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন ও সেলিনা আনোয়ার ময়না। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা জনস্বার্থ সহকারি প্রকৌশলী মহঃ ছারোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা। এ ছাড়া আলোচনা সভায় উপস্থিত ও বক্তব্য দেন- উপজেলা কৃষি কর্মকর্তা মহাসীন আলী, ডাঃ মেহেরউল্লাহ, মৎস্য কর্মকর্তা বজলুর রহমান, সমবায় কর্মকর্তা নওশের আলী, মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ, সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, কলারোয়া পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র মনিরুজ্জামান বুলবুল, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আরিফ হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সিসিটি মোঃ সাইদুর রহমান, নলকুপ মেকানিক রিজাউর রহমান, আঃ রউফ, মাহিন ফারজানা সুরভী, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, এসএম মনিরুল ইসলাম, আসলামুল আলম আসলাম, আফজাল হোসেন হাবিল, শেখ ইমরান হোসেন, মাহবুবর রহমান মফে, মাস্টার নুরুল ইসলাম, রবিউল হাসান, মনিরুল ইসলাম মনিম ঢাকা আহছানিয়া মিশনের প্রোগ্রাম অফিসার বিপ্লব হোসেন ও মনিরুজ্জামান সহ বিভিন্ন এনজিও প্রতিনিধি। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন গণমৈত্রী পরিচালাক মেহেদী হাসান।
##