‘বাবাকে ছাড়া পৃথিবীটা খালি মনে হচ্ছে’


203 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘বাবাকে ছাড়া পৃথিবীটা খালি মনে হচ্ছে’
অক্টোবর ২১, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

‘আমি আশা করি আপনি যেখানেই থাকুন ঠিক আগের মতোই এইরকম করে হাসছেন। আমি আপনাকে ভালোবাসি, আপনাকে ছাড়া পৃথিবীটা খালি মনে হচ্ছে। যারা এই লেখা পড়ছেন তারা আমার বাবার মৃত আত্মার জন্য প্রার্থনা করুন।’ বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতের  কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যুতে তার ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব বাবাকে নিয়ে নিজের ফেসবুক ওয়ালে এমনটিই লিখেছেন।

 

বাবাকে নিয়ে ছেলের স্ট্যাটাস

বাবার মৃত্যুর সময় পাশে থাকতে পারেননি আহনাফ।পরিসংখ্যান নিয়ে পড়াশুনা করছেন ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলম্বিয়াতে। কানাডাতেই থাকছেন। বাবাহীন পৃথিবীর শূন্যতা ছুঁয়ে গেছে তাকে। সে শূন্যতা থেকেই বাবাকে নিয়ে দুই লাইনে নিজের আবেগ ব্যক্ত করলেন তিনি।

বাবার পথ ধরেই আহনাফ সেই শৈশব থেকে গিটার চর্চা করে আসছেন। আইয়ুব বাচ্চু তাকে তাজো নামে ডাকতেন। ছেলেকে নিয়ে এক সাক্ষাৎকারে আইয়ুব বাচ্চু বলেছিলেন, ‘আমি চেয়েছি আহনাফের জীবনের শুরুটা হোক একটা ভালো জায়গায়। ওর শুরুটা হোক আপনাদের নিয়ে, পুরো দেশকে নিয়ে। সবার কাছে আমার অনুরোধ, আপনারা আমাকে আর এলআরবিকে যেভাবে ভালোবেসেছেন, আমার ছেলেকেও একইভাবে ভালোবাসবেন।’

১৮ অক্টোবর মাত্র ৫৬ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন  দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু। তিনি একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক।