দেবহাটায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ


136 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ
নভেম্বর ৫, ২০১৮ কৃষি দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে গ্রীষ্মকালীন তিল ও মুগ উ;পাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরনের লক্ষ্যে সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সম্মুখে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরন করেন সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী সাতক্ষীরা ০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ আফম রুহুল হক।

বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন ও উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সরকারকে কৃষিবান্ধব সরকার আখ্যা দিয়ে বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। এই সরকারের সময়ে কৃষককে আর সারের জন্য লাইনে দাড়িয়ে থেকে গুলি খেয়ে মরতে হয়না।

সরকারের কৃষি উন্নয়নে বিভিন্ন দিক উল্লেখ করে তিনি বলেন, আগামীতে এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে দেশের কল্যানে আবারো শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিতে হবে।

রুহুল হক আঃলীগের সকল নেতাকর্মীকে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মধ্যে বেশী প্রচার করার জন্য আহবান জানান। অনুষ্ঠানে কৃষকদের মাঝে বিভিন্ন বীজ ও রাসায়নিক সার বিতরন করা হয়।
##