কালিগঞ্জ সংবাদ ॥ সাংবাদিক আবু হাবিবের মায়ের ইন্তেকাল


96 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ সাংবাদিক আবু হাবিবের মায়ের ইন্তেকাল
নভেম্বর ৬, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু ::
কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ আবু হাবিবের মাতা মুজিদা খাতুন (৭২) ৬ নভেম্বার দিবাগত রাত ১৫৫ মিনিটে হ্নদরোগে আক্রান্ত হয়ে পরবাজপুর নিজ বাড়িতে মারা গেছেন। (ইন্নালিল্লাহী…..রাজেউন) সাংবাদিক আবু হাবিবের মায়ের মৃত্যুতে তার পরিবার সহ এলাকায় শোকের ছাড়া নেমে আসে। মরহুমা মাজিদা খাতুন মৃত্যুকালে ৪ পুত্র ২ কন্যা নাতি নাতনি সহ অসংখ্যা আতœীয় সজন রেখে গেছেন। মঙ্গলবার বাদ মাগরিব নামাজের জানাযা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয়। কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ সাংবাদিক আবু হাবিবের মায়ের মৃত্যুতে তার বাড়িতে যেয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের (ভারপ্রাপ্ত) সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম, আহম্মাদ উল্যাহ বাচ্চু, সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সাংবাদিক মহিববুল্লাহ প্রমুখ।
##

মথুরেশপুর ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের ১ ও ২ নং ওয়ার্ডের আহবায়ক কমিটি গঠন
সুকুমার দাশ বাচ্চু ::
জাতীয় শ্রমিকলীগ মথুরেশপুর ইউনিয়ন সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক শেখ মিরাজ আলী ও সদস্য সচিব আলতাব হোসেন স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান। জাতীয় শ্রমিকলীগ মথুরেশপুর ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের কমিটির মেয়াদ উত্তর্ন হওয়ায় কমিটি বিলুপ্ত করে ৪ নভেম্বার নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ১ নং ওয়ার্ডের আহবায়ক আবু মুছা যুগ্ম আহবায়ক আব্দুস ছামাদ গাজী, আব্দুস সুবহান গাজী ও জাহাঙ্গীর আলম কেনা কে সদস্য সচিব করা হয়েছে। এবং ২ নং ওয়ার্ডে আহবায়ক নূর মোহাম্মাদ, যুগ্ম আহবায়ক শেখ জসিম উদ্দিন, রিয়াজুল ইসলাম ময়না, ও সুরত আলী গাজীকে সদস্য সচিব করে ২ মাসের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পরবর্তীতে সম্মেলনের মাধ্যমে পূনাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান।
##

কালিগঞ্জে জিরনগাছায় শ্যামপুজা উপলক্ষ্যে ৫দিন ব্যাপী অনুষ্ঠান
সুকুমার দাশ বাচ্চু ::
শিশির সিক্ত সোনালী রোদে পুলকিত হয়ে বাঙ্গালীর ঘর, বাঙ্গলীর মন, বাঙ্গারীর পুজা মন্ডব গুলো আলোকিত করতে শরদ আনন্দ শেষ হতে না হতেই বাঙ্গালীর ২য় বৃহত্তম উৎসব শ্রীশ্রী শ্যামা কালি পুজা উপলক্ষ্যে কালিগঞ্জ উপজেলা জিরনগাছা হাটখোলা সার্বজনীন র্দূগা মন্দির প্রাঙ্গনে জিরনগাছা যুব কমিটির আয়োজন ৫ দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে। জিরনগাছা যুব কমিটির সভাপতি সুভেন্দু মন্ডল ও সাধারন সম্পাদক দীপক কুমার মন্ডল জানান জিরনগাছায় ৫ম বারের মত শ্রীশ্রী শ্যামা কালি পুজা উপলক্ষ্যে বিশেষ আকর্ষন তালপাতা দ্বারা নিমিত গেট, প্যান্ডেল ও ঝুলান্ত এবং চলন্ত প্রতিমা নির্মান করা হয়েছে। ৫দিন ব্যাপী কালি পুজার অনুষ্ঠান সুচির মধ্যে রয়েছে ৬ নভেম্বার মঙ্গলবার রাত ১২টায় কালিপুজা অর্চনা, ভোগ আরতি, পুস্পঞ্জলি প্রদান, প্রসাদ বিতরন। ৭ নভেম্বার বৃধবার আলোকসর্জ্জা, ৮ নভেম্বার বৃহস্পতিবার বিচিত্রানুষ্ঠান, ৯ নভেম্বার শুক্রবার আলোকসর্জ্জা ও নিত্য সংঙ্গীত ও র‌্যাফেল ড্র অনুষ্ঠান, ১০ নভেম্বার শনিবার প্রতিমা বিসর্জন।
##