আশাশুনি সংবাদ ॥ বিষপানে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা


108 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বিষপানে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা
নভেম্বর ৬, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নের খরিয়াটিতে এক কলেজ ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে।
খরিয়াটি গ্রামের খালেক গাজীর কন্যা রাড়–লি আর কে বি কে কলেজিয়েট স্কুল থেকে এইচএসসি পরীক্ষার্থী জাহানারা খাতুন মঙ্গলবার বেলা ১১.৩০ টার দিকে নিজ বাড়িতে বিষপান করে। বাড়িতে তার পিতা-মাতা ছিলনা। পাশের লোকজন জানতে পেরে তাকে দ্রুত বাঁকা বাজারে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। আত্মহত্যার সঠিক কারন জানা যায়নি। তবে মেয়েটির মস্তিস্ক সমস্যা ছিল বলে জানাগেছে।
##

আশাশুনিতে ৮০ পিচ ইয়াবাসহ বারেক আটক

এস,কে হাসান ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ৮০ পিচ ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী বারেক গাজীকে আটক করেছে। সোমবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।
উপজেলার দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি গ্রামের ফজলে রহমান ফেলু গাজীর পুত্র আঃ বারী গাজী ওরফে বারেক গাজী (৫৪) দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক রাজ্য কায়েম করে ব্যবসা চালিয়ে আসছিল। এসআই মঞ্জুরুল হাসান ও এএসআই মোকাদ্দেছ অভিযান চালিয়ে তাকে আটক করেন। এসময় তার কাছ থেকে ৮০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৫(১১)১৮ নং মামলা রুজু করা হয়েছে। আসামীকে মঙ্গলবার আদালতে প্রেরন করা হয়েছে।

##

তুয়ারডাঙ্গা হাই স্কুলে মনোনয়নপত্র যাচাই বাছাই

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলার তুয়ারডাঙ্গা এইচ এচ মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়েছে। মঙ্গলবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে এ যাচাই বাছাই অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমীক সুপার ভাইজার হাসানুজ্জামান প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই বাছাই করেন। অভিভাবক সদস্য (পুরুষ) পদে স্বতন্ত্র প্রার্থী আঃ সাত্তার, আশীষ কুমার প্যানেলে জয়দেব মন্ডল, রবীন সানা, টুকু সরদার, গোলাম সরোয়ার বাবু এবং অভিভাবক সদস্য (মহিলা) পদে তাছলিমা খাতুন ও মারুফা খাতুন নমিনেশান পত্র জমা দেন। আনারুল ইসলাম প্যানেলে শফিকুল ইসলাম, মুছানুর, গৌরপদ বিশ্বাস ও সুতি রানী এবং টুকু মোল্যা প্যানেলে মজনু সরদার ও কামিন গাইন মনোনয়পত্র জমা দেন। যাচাই বাছাইকালে সকল মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

##