ঢাকাই ছবির নতুন অফিসার


189 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঢাকাই ছবির নতুন অফিসার
নভেম্বর ৮, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ঢাকার চলচ্চিত্রে এলেন নতুন অফিসার। যে অফিসার অভিযান চালাতে গেলেন  গাজীপুরের গভীর জঙ্গলে। শত্রু নিধনে স্পেশাল ফোর্সের  নেতৃত্ব দিচ্ছেন সেই অফিসার।  নতুন ছবি ‘অফিসার রিটার্নস’র অফিসার হয়েই এবার পর্দায় হাজির হবেন চিত্রনায়ক নিরব।১ নভেম্বর থেকে ঢাকায় ছবিটির শুটিং শুরু হয়েছে । এখন  শুটিং চলছে গাজীপুরের গভীর জঙ্গলে।

ছবিটিতে নিরবকে দেখা যাবে আইনশৃঙ্খলা বাহিনীর ‘স্পেশাল ফোর্স’র নেতৃত্ব দেয়া একজন দায়িত্বশীল অফিসার হিসেবে। নাম স্বাধীন মাহমুদ। পোশাকে সত্যিকারের অফিসারের মতোই হয়ে উঠছেন নিরব।

 

‘অফিসার রিটার্নস’ ছবির শুটিংয়ের একটি দৃশ্য

ছবিটি নিয়ে নিরব সমকাল অনলাইনকে বলেন,‘ ছবিটি আমার জন্য নতুন চ্যালেঞ্জ। প্রতিটি সিক্যুয়েন্সই চ্যালেঞ্জ নিয়ে অভিনয় করতে হচ্ছে। প্রথম লটের শুটিংয়ে আরো চ্যালেঞ্জের ছিল। বনের এতো গভীরে যেখানে মানুষজনের সচরাচর চলাচল নেই, এমন একটি সুনসান জায়গায় শুটিং হয়েছে যে মাঝে মধ্যে নিজেরই ভয় লেগে যাচ্ছিল। তবে দিন শেষে কাজ হলো হয়েছে। আশা করি ছবিটিতে দর্শক এক অন্য নিরবকে দেখতে পাবেন।’

বন্ধন বিশ্বাস পরিচালিত ছবিটিতে নিরবের নায়িকা হিসেবে রয়েছেন জলি।  এর আগে  মে মাসে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে হয় ‘অফিসার রিটার্নস’র মহরত।। এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন নিরব ও জলি। ছবিটিতে আরও অভিনয় করছেন আলেক জান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু, শিমুল খান প্রমুখ।