উড়ছে সোলারির রিয়াল


92 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
উড়ছে সোলারির রিয়াল
নভেম্বর ১২, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ফুরিয়ে গেছেন বলে করিম বেনজেমাকে নিয়ে রব উঠেছিল। সান্তিয়াগো সোলালির অধীনে রোববারের ম্যাচে শুরুতে গোল করেছেন তিনি। করিয়েছেন দারুণ এক গোল। তার দারুণ পারফর্মে রিয়ালের কোচ হিসেবে দুর্দান্ত শুরু হয়েছে সোলারির। গেল ১৪ দিনের মধ্যে রিয়ালের চেহারা বদলে দিয়েছেন এই আর্জেন্টাইন কোচ। জয় পেয়েছেন পরপর চার ম্যাচেই।

সেল্টাভিগোর মাঠ থেকে রিয়াল মাদ্রিদ ৪-২ গোলের জয় নিয়ে ফিরেছে। দলের হয়ে ম্যাচের ২৩ মিনিটে গোল করেন করিম বেনজেমা। এরপর দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে আত্মঘাতী গোল খেয়ে ২-০ গোলে পিছিয়ে পড়ে সেল্টা। এরপরই অবশ্য এক গোল শোধ করে তারা। ম্যাচের ৬১ মিনিটে গোল পায় সেল্টা ভিগো। এরপর ম্যাচের ৮৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন সের্গিও রামোস। ওই গোলেই জয় দেখছিল রিয়াল মাদ্রিদ।

কিন্তু ম্যাচের আরও কিছু রং বাকি ছিল শেষ সময়ে। তাতে অবশ্য রিয়ালের জয়ের গোল ব্যবধান বাড়েনি। আবার সেল্টাও গোল ব্যবধান কমাতে পারেনি। ম্যাচের ৯১ মিনিটে দানি ক্যাবালোস গোল করে রিয়ালকে ৪-১ ব্যবধানে এগিয়ে নেন। কিন্তু শেষ বাঁশি বাজার ঠিক আগে আবারও গোল করে সেল্ট। শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এ জয়ে রিয়ালের কোচ হিসেবে সান্তিয়াগো সোলারি নিজের অবস্থান আরও শক্ত করলেন। এর আগে বড়দিন পর্যন্ত রিয়ালের ডাগ আউটে থাকার কথা মোটামুটি নিশ্চিত হওয়া গেছে তার। কিন্তু কোচ হিসেবে ১৪ দিনের মধ্যে তিনি নিজের দারুণ প্রমাণ দিয়েছেন। আস্থা অর্জন করেছেন রিয়ালের খেলোয়াড় ও ভক্তদের। আর তাই রিয়ালের কোচ হিসেবে তিনি স্থায়ী হয়ে গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।