মেসির জোড়া গোলেও হার বার্সার


121 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
মেসির জোড়া গোলেও হার বার্সার
নভেম্বর ১২, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। ইনজুরিতে পড়ার ম্যাচে দারুণ এক গোল করেন তিনি। ফেরার ম্যাচেও করেছেন জোড়া গোল। কিন্তু মাঠে ফেরাটা জয় দিয়ে উদযাপন করতে পারলেন না তিনি। ঘরের মাঠে রোববার রাতে রিয়াল বেটিসের কাছে ৪-৩ গোলে হেরেছে বার্সেলোনা।

মাঠে ফিরেই পুরো সময় খেলেছেন আর্জেন্টাইন এই তারকা। দলের জন্য যা করার তিনি তা করেছেনও। কিন্তু তা জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় রিয়াল বেটিস। প্রথমার্ধের ২০ ও ৩৪ মিনিটে দুই গোল করে ক্যাম্প ন্যু’র দর্শকদের স্তব্ধ করে দেয় বেটিস। এরপর দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান মেসি। আভাস দেন ঘুরে দাঁড়ানোর।

ম্যাচের ৬৮ মিনিটে গোল করেন ইনজুরি কাটিয়ে ফেরা মেসি। ব্যবধান কমে হয় ২-১। কিন্তু ব্যবধান কমানোর স্বস্তি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি কাতালানরা। ম্যাচের ৭১ মিনিটে আবার বেটিসের গোল। তারা এগিয়ে যায় ৩-১ গোলে। বার্সা অবশ্য ছেড়ে দেওয়ার পাত্র না। তারা চেষ্টা চালিয়ে গেছে ম্যাচের শেষ পর্যন্ত। গোল ব্যবধানও কমিয়েছে। কিন্তু ম্যাচ বাঁচাতে পারেনি।

ম্যাচের ৭৯ মিনিটে আর্তুরো ভিদাল গোল করে আবার ব্যবধান কমান। ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় বার্সা। সমতার কাছাকাছিও চলে আসে তারা। গোল ব্যবধান হয় ২-৩। কিন্তু এর খানিক বাদেই আবার বেটিসের গোল। ম্যাচের ৮৩ মিনিটে গোল করে তারা ৪-২ ব্যবধানে আবার এগিয়ে যায়। ওই গোলই হার দেখছিল এরনেস্তো ভালভার্দের দল। কিন্তু যোগ করা সময়ে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন মেসি। শেষ পর্যন্ত ঘরের মাঠে পয়েন্ট টেবিলে ১৫ নম্বরে থাকা বেটিসের কাছে ৪-৩ গোলে হেরে মাঠ ছাড়তে হয় মেসিদের।