সাতক্ষীরার সাবেক এমপি গোলাম রেজাকে মহাজোটের মনোনয়ন না দেওয়ার দাবি মুক্তিযোদ্ধাদের


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সাবেক এমপি গোলাম রেজাকে মহাজোটের মনোনয়ন না দেওয়ার দাবি মুক্তিযোদ্ধাদের
ডিসেম্বর ৩, ২০১৮ শ্যামনগর সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা-৪ আসনের বিকল্পধারার সংসদ সদস্য প্রার্থী সাবেক এমপি এইচ এম গোলাম রেজার বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের জমি দখলসহ সরকারের উন্নয়ন বিরোধী বিভিন্ন কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে সোমবার সকালে বীর মুক্তিযোদ্ধা দেবীরঞ্জন মন্ডল এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, সাবেক এমপি এইচ এম গোলাম রেজা শ্যামনগরে আইলায় ক্ষতিগ্রস্থদের গৃহ নির্মানের টাকা তার লোক দিয়ে হাইকোর্টে রিট করে বন্ধ করেন। এছাড়া তিনি শ্যামনগর উপজেলাকে পৌরসভা ঘোষণায় বাঁধাগ্রস্থ করেছেন। তার সমর্থিত দুই জন চেয়ারম্যানকে দিয়ে হাইকোর্টে রিট করে এবং মুক্তিযোদ্ধা গাজী আব্দুল বারেকের জমি দখল করে নিয়েছে। সরকারের উন্নয়ন বিরোধী বিভিন্ন কর্মকান্ডের জড়িত থাকার অভিযোগ রয়েছে।

সংবাদ সম্মেলন এ সময় মুক্তিযোদ্ধারা সাবেক এমপি গোলাম রেজাকে মহাজোটের প্রার্থী না করার জন্য আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা গাজী আবুল হোসেন, জি এম ওসমান গনি, গাজী আব্দুল বারেক, আকবর হোসেন, নজরুল ইসলাম, মুজিবর রহমানসহ উপজেলার বিভিন্ন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারে সদস্যরা।

এ ব্যাপারে এইচ এম গোলাম রেজা বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তা সঠিক নয়। এটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। আমি যাতে মাজোটের মনোনয়ন না পাই সেজন্য প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে এ ধরনের সংবাদ সম্মেলন করিয়েছে।
##