ঝোড়ো সেঞ্চুরি সৌম্যরও


75 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঝোড়ো সেঞ্চুরি সৌম্যরও
ডিসেম্বর ৬, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের হয়ে দারুণ ব্যাট করেছেন তামিম ইকবাল। প্রায় ৮০ দিন পরে ম্যাচ খেলতে নেমে তিনি ৭৩ বলে খেলেছেন ১০৭ রানের দুর্দান্ত ইনিংস। এরপর সফরকারীদের ৩৩২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ এক সেঞ্চুরি তুলে নিয়েছেন আরেক বাঁ-হাতি ব্যাটসম্যান সৌম্য সরকার।

সৌম্য সরকার ৮৩ বলে ১০৩ রানের ইনিংস খেলে ব্যাট করছেন। দারুণ এই ইনিংস খেলার পথে সাতটি চার ও ছয়টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। এ ম্যাচে তিনে ব্যাট করতে আসেন সৌম্য সরকার। দলের ৮১ রানের মাথায় ২৭ রানে ইমরুল কায়েস আউট হলে ক্রিজে আছেন তিনি। এরপর তামিমের সঙ্গে করেন দারুণ জুটি। তাদের দু’জনের ব্যাট থেকে আসে ১১৪ রান।

এরপর তামিম আউট হয়ে গেছে কিছুটা চাপে পড়ে বিসিবি একাদশ। আউট হয়ে ফেরেন মোহাম্মদ মিঠুন, তৌহিদ হৃদয় ও শামীম পাটোয়ারি। তবে বিসিবি একাদশের অধিনায়ক মাশরাফিকে নিয়ে জয়ের পথ এগিয়ে নেন সৌম্য সরকার। সৌম্যর সেঞ্চুরিতে জয়ের পথেই আছে বিসিবি একাদশ।

এ নিয়ে বলতে গেলে সৌম্য সরকার পরপর তিন ওয়ানডে ফরম্যাটের ম্যাচে সেঞ্চুরি করলেন। তার মধ্যে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি ছিল আন্তর্জাতিক সেঞ্চুরি। বাকি দুটি প্রস্তুতি ম্যাচের সেঞ্চুরি। এর আগে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি পান তিনি। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি সৌম্যর। তিনি যে সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেটে ফর্মে ফিরছেন তারই ইঙ্গিত দিচ্ছেন ব্যাট হাতে।