খুলনা-৬ আসনে লাঙ্গল প্রতীক বিপুল ভোটে জয়ী হবে : এমপি প্রার্থী মধু


129 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনা-৬ আসনে লাঙ্গল প্রতীক বিপুল ভোটে জয়ী হবে : এমপি প্রার্থী মধু
ডিসেম্বর ১২, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস, এম, আলাউদ্দিন সোহাগ ::

খুলনা-৬ আসনের জাতীয় পার্টির মনোনীত এমপি প্রার্থী শফিকুল ইসলাম মধু বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ দেশের ৬৮ হাজার গ্রামে উন্নয়ন করেছেন। যার ফলে দেশের মানুষ তাকে পল্লী বন্ধু উপাধি দিয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয় সহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বেশিরভাগ উন্নয়ন জাতীয় পার্টির আমলেই হয়েছে। এ জন্য গ্রামের মানুষ এখনো জাতীয় পার্টিকে ভালবাসে। তারা লাঙ্গল প্রতীকে ভোট দিতে চাই। কিন্তু কয়রায় আওয়ামী লীগ নেতাকর্মীরা যেভাবে নিজেদের মধ্যে মারামারি করছে, প্রতিপক্ষ প্রার্থীর ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলছে তাতে নির্বাচন নিয়ে মানুষের মধ্যে শঙ্কা কাজ করছে।

এ জন্য অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। গত দু’দিনের গণসংযোগে মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। এ ক্ষেত্রে লেবেল প্লেইং ঠিক থাকলে, আর মানুষ যদি ভোট দিতে পারে তাহলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাইকগাছা-কয়রা থেকে লাঙ্গল প্রতীক বিপুল ভোটে জয়লাভ করবে।

তিনি বুধবার বিকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় জাতীয় পার্টির জেলা, উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

##