কালিগঞ্জে নবান্ন উপলক্ষ্যে পিঠা উৎসব


54 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে নবান্ন উপলক্ষ্যে পিঠা উৎসব
জানুয়ারি ৯, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু ::

কালিগঞ্জ উপজেলা লেডিস ক্লাবের আয়োজনে নবান্ন উৎসব ১৪২৫ উৎযাপন উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী, পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৯ জানুয়ারী বুধবার সকাল ১১টায় উপজেলা লেডিস ক্লাব প্রাঙ্গন থেকে ব্যান্ড বাদ্য বাজিয়ে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে লেডিস ক্লাব চত্তরে পিঠা উৎসবের আয়োজন করা হয় এবং সকলকে পিঠা খাওয়ানো হয়।

উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী রিক্তা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইলাদেবী মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন,কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হক মনি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংবাদিক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, লেডিস ক্লাবের শিল্পীদের অংশগ্রহনে নৃত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংঙ্গীত পরিবেশন করেন কনিকা সরদার, রিক্তা চৌধরী, হাসান হাফিজুর রহমান, দিব্বা, তিষা সরকার, শাকিলা, দিপালী রানী, মাহফুজা খানম, ফারজানা সারমিন উম্মী, জুই নৃত্য পরিবেশন করেন তিতলী স্নেহা, সুমাইয়া প্রমুখ।

অনুষ্ঠান শেষ ৬০জন দুস্থ্য নারীদের মাঝে কম্বল প্রদান করা হয়।

##