শ্যামনগরে ছাত্রী অপহরন মামলার আসামী নিয়োগ পেল বুড়িগোয়ালিনি ফরেষ্ট মাধ্যমিক বিদ্যালয়ে


549 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে ছাত্রী অপহরন মামলার আসামী নিয়োগ পেল বুড়িগোয়ালিনি ফরেষ্ট মাধ্যমিক বিদ্যালয়ে
আগস্ট ২৪, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

এস কে সিরাজ,শ্যামনগর :
শ্যামনগরের বুড়িগোয়ালিনী ফরেষ্ট মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী সাবিনা ইয়াসমিন অপহরনের মুল আসামীকে আবার স্কুলে প্রধান শিক্ষকের সহযোগিতায় এমএলএসএস পদে নিয়োগ দেয়ায় ওই স্কুলের শিক্ষার্থী ,অভিভাবক ও শিক্ষক বৃন্দ হতবাক হয়ে পড়েছে। এলাকার সাধারন সচেতন মহল বিষয়টি নিয়ে চিন্তিত। কারন এ স্কুলে শিক্ষার্থীরা লেখা পড়া করতে আসলেও সর্বদা থাকবে আতংকের মধ্যে বলে তারা মনে করেন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ২৭/০ ৯/ ২০১০ তারিখে উপজেলার বুড়িগোয়ালিনী ফরেষ্ট মাধ্যমিক বিদ্যালয়ের তৎকালীন ৮ম শ্রেনীতে পড়ুয়া সাবিনা ইয়াসমিন  কে বুড়িগোয়ালিনী গ্রামের আব্দুল হক সিকদারের ছেলে গোলাম কিবরিয়া স্কুল টাইমে অপহরন করে। এঘটনায় নারী শিশু আদালতে ০৪/ ১১ নং মামলা হয়। এই মামলায় পুলিশ কিবরিয়া আটক করে জেল হাজতে প্রেরন করেন।  এক বছর জেলও খাটে ওই মামলায়।

এদিকে, এত কিছু হওয়ার পরও স্কুল ছাত্রী অপহরন মামলার আসামী কিবরিয়া কে মোটা টাকার চুক্তিতে ওই স্কুলে নিয়োগ দেয়া হয়েছে। এবিষয় এলাকাবাসীর পক্ষ থেকে সাতক্ষীরা জেলা প্রসাশক বরাবর লিখিত অভিযোগ হয়েছে। এবিষয়ে প্রধান শিক্ষকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি মিটিংয়ে আছি পরে কথা বলবো।