‘বাহুবলী ২’-এর গল্প ফাঁস!


322 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘বাহুবলী ২’-এর গল্প ফাঁস!
আগস্ট ২৬, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
‘বাহুবলী ২’-এর গল্প নাকি ফাঁস হয়ে গিয়েছে! গত দু’দিন ধরে বলিউডে শুরু হয়েছে এই নতুন জল্পনা। অনেকেই বলছেন, মুক্তির আগেই ছবিটি নিয়ে এত উত্তেজনার ফলে আসল গল্পটাই নাকি ফাঁস হয়ে গিয়েছে।

কিন্তু আসল সত্যিটা হল, ‘বাহুবলী ২’-এর গল্পের ইউএসপি হল বাহুবলী কেন খুন হয়েছিল? কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল? এটা ফাঁস হয়ে গেলে দর্শকদের ছবিটা হলে গিয়ে দেখার আর ততটা উৎসাহ থাকবে না। কিন্তু এই তথ্যটা জানেন মাত্র তিন জন। টিম ‘বাহুবলী ২’-এর পক্ষ থেকেই এ খবর জানানো হয়েছে।

সেই তিনজনের মধ্যে প্রথম জন বাহুবলী নিজে। অর্থাৎ প্রভাসের কাছে এই রহস্য পরিষ্কার। দ্বিতীয় পরিচালক এস এস রাজামৌলি। তাকে তো এ তথ্য জানতেই হবে। আর তৃতীয় লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। তিনিই তো সব কিছুর নেপথ্যের নায়ক।

জানা গিয়েছে, এই বিশেষ সিকোয়েন্সের শুটিং হয়ে গিয়েছে। আর সেই শুটিংয়ে ইউনিটের খুব বিশ্বস্ত লোকেদের রাখা হয়েছিল। এমনভাবে শুটিং করা হয়েছে যাতে ইউনিটের বাকিদের কাছেও ব্যাপারটা ধোঁয়াশা থাকে। যাতে কোন ভাবেই গল্প ফাঁস না হয়ে পড়ে তার সব রকম চেষ্টা করা হয়েছে। আগামী বছর ২৮ এপ্রিল মুক্তি পেতে পারে ছবিটি। ততদিন পর্যন্ত কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল সে প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতেই হবে।