শপথ নেয়ার আগেই মাসিক সভায় হাজির কৈখালী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান !


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শপথ নেয়ার আগেই মাসিক সভায় হাজির কৈখালী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান !
নভেম্বর ১২, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

শ্যামনগর প্রতিনিধি :
শ্যামনগর উপজেলা মাসিক সভায় ৫নং কৈখালী ইউপির উপ-নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম শপথ নেয়ার আগেই যোগদান করায় সকল মহলের মধ্যে ব্যাপক গুন্জন, সমালোচনার ঝড় উঠেছে।
গত সপ্তাহে শ্যামনগর উপজেলা পরিষদের মাসিক সভাটি উপজেলা হলরুমে  নির্বাহী কর্মকর্তার কর্তার ব্যবস্থাপনায় ও পরিচালনায় অনুষ্টিত হয়।
এসভা চলাকালীন সময়ে আকর্ষিক কৈখালী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহিম সভাকক্ষে উপস্থিত হন।
এসময় মাসিক সভার সদস্যরা হতভম্ব হয়ে পড়েন।কারন জনপ্রতিনিধিরা জানেন, নির্বাচিত হওয়ার পর যতক্ষন শপথ বা গেজেট না হচ্ছে ততক্ষন সরকারী দপ্তরের কোন কার্যক্রমে অংশ নিতে পারবেন না।
তবে এ বিষয়টি নিয়ে কৈখালী ইউপির সাবেক চেয়ারম্যান  জি এম রেজাউল করিম বলেছেন, ইউএনও সাহেবের অতি উৎসাহের কারন এমন ঘটনা ঘটেছে।তিনি বলেন, শপথ না নেয়া পর্যন্ত কোন জনপ্রতিনিধি  মাসিক বা সরকারের কোন গুরুপ্তপুর্ন বৈঠকে অংশ নিতে পারেন না। আর এটা যদি নেয়, তাহলে সেটি আইনের পরিপন্থী হবে।
এদিকে বিষয়টি নিয়ে সরকারী দলের এক শীর্ষনেতা উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বললে তিনি বিভিন্ন কৌশলে বিষয়টি এগিড়ে যান।
মাসিক সভা থেকে বেরিয়ে নাম প্রকাশ না করার শর্তে এক চেয়ারম্যান বলেন, এটি বাড়াবাড়ি, জনপ্রতিনিধিদের এভাবে সমালোচনার মধ্যে ঠেলে দেয়া ঠিক না।
তবে কৈখালী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহমি বলেছেন, উপজেলা প্রসাশনের আমন্ত্রনে আমি যোগদান করেছিলাম।
শ্যামনগর উপজেলার সচেতন মহল জেলা প্রসাশকের হস্তক্ষেপ কামনা করেছেন।