কলারোয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী জহুরুল গ্রেফতার


638 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী জহুরুল গ্রেফতার
এপ্রিল ১৫, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে জহুরুল ইসলাম (৩৪) নামে সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  সে কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামের আব্দুর জব্বারের ছেলে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, শনিবার বেলা ১০ টার দিকে তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ৩ বছর ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী জহুরুল তার নিজ বাড়িতে অবস্থান করছে। পরে থানার এস আই আজমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা তার বাড়ি ঘেরাও করে তাকে গ্রেফতার করে।
###

 

কলারোয়া সীমান্তে বাংলাদেশী নারীকে ফেরত দিলো বিএসএফ
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া সীমান্তের বিপরীতে ভারতের গুনরাজপুর বিএসএফ ক্যাম্পে আটক  কল্পনা সাহা (৭০) নামে এক বাংলাদেশী নারীকে ফেরত দিয়েছে বিএসএফ।
শনিবার বিকালে উপজেলা চন্দনপুর সীমান্তের মেইন পিলার ১৪ এর নিকট পতাকা বৈঠকের মাধ্যমে তাকে বিজিবি’র নিকট হস্তান্তর করে বিএসএফ। সে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ফুরবাড়ি গ্রামের মৃত অধীর সাহার স্ত্রী।
উপজেলার সীমান্তবর্তী হিজলদী বিজিবি ক্যাম্পের হাবিলদার নজরুল ইসলাম জানান, গত শুক্রবার গভীর রাতে ওই  নারী অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতের গুনরাজপুর বিএসএফ ক্যাম্প এলাকায় ঘোরাফেরা করছিল। এ সময় ওই ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে আটক করে উপজেলার হিজলদী বিজিবি ক্যাম্পে পত্র প্রেরন করেন। শনিবার ওই  সময় ওই সীমান্তে ভারতীয় ভুখন্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ তাকে বিজিবি’র নিকট হস্তান্তর করেন। পরে রাতে তাদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।